সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জ মিরাজদিখানে এক গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে মোঃ নূরু নামে এক ব্যক্তির বিরুদ্ধে।গত সোমবার সন্ধ্যা সারে ৭টায় উপজেলার বাসাইল ইউনিয়নের টোল বাসাইল  গ্রামের বিধু হাওলাাদারের পুকুর পাড়ে এ ঘটনা ঘটে। 

এলাকার স্থানীয়রা ওই গৃহবধূর চিকিৎসার জন্যএগিয়ে এসে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন পরে সোমার রাত ১০টায় আহত রেখা বেগমের স্বামী মোঃ ইউসুফ সিকদার সিরাজদিখান থানায় ৫ জনকে আসামী করে লিখিত অভিযোগ দায়েরের । মোঃ নূরু ওই গ্রামের মৃত মোজাফর শেখের ছেলে।

অভিযো সুত্রে ও স্থানীয় স্বজনদের সূত্রে জানা গেছে, পারিবারিক নানান বিষয় নিয়া মোঃ নুরু, দিনু শেক, তাছলিমা বেগম, সুমি বেগম, পরভিন বেগমসহ অন্যান্যরা শত্রুতা পোষণ করিয়া আসিতেছে। রাস্তাঘাটে দেখা হলে একা পেলে বিভিন্ন প্রকার ভয়ভিতি ও প্রাননাশের হুমকি দেয়।গত সোমবার মোঃ ইউসুফ সিকদারের স্ত্রী রেখা বেগম (২৮) পুরাতন বাড়ি থেকে নিজের বর্তমান বাড়িতে আসার পথে এলাকার বিন্ধু হালোদারের পুকুরপাড়ে পৌছানো মাত্র মোঃ নূরুর হুকুমে উপরোক্ত বিবাদীরা রেখা বেগম কে লাঠি দিয়ে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। এবং মোঃ নুরু রেখা বেগমকে এ সময় একা পেয়ে শরীরের বিবিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে শ্লীলতা হানির করে। এ সময় তার চিৎকারে লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় মোঃ নুরু।

এ ব্যাপারে রেখা বেগমের স্বামী মোঃ ইউসুফ বলেন, পারিবারিক নানা বিষয় নিয়ে মৃত মোজাফার শেখেরে ছেলে মেয়েরা আমার পরিবারের উপর বহুবার হামলা করেছে।আমরা নিরিহ বলে কিছু দের করতে পারি না এবার ওরা আমার স্ত্রীর উপর লাঠি দিয়ে হামলা করে গুরুত্বর আহত করেছে এবং ইজ্জতের উপর হাত দিয়েছে আমি মোঃ নরু সহ এব্যাপারে জড়িত সকলের বিচার চাই।

এ ব্যাপারে সিরাজদিখান থানার ওসি মোঃ ফরিদউদ্দিন বলেন, শ্লীশতাহানির ঘটনায় সোমবার লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষ ব্যাবস্থা গ্রহন করবো।

(এসআরডি/এসপি/অক্টোবর ০১, ২০১৯)