বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় নিখোঁজের একদিন পর মাছের ঘেরের লেক থেকে নাজমুল ইসলাম (১৩) নামের এক মাদরাসা ছাত্র ও বাগেরহাট শহরের হাড়িখালী এলাকার কবিখোলা মাঠের পাশ থেকে অজ্ঞাত পরিচয় এক (৩০) কিশোরীর লাশ উদ্ধার করেছে পরিবার পুলিশ। 

তার সমস্ত শরীর ঝলসানো। নিহত ওই কিশোর উপজেলার সাউথখালী ইউনিয়নের ।

সাউথখালী সাউথখালী ইউপি সদস্য শফিকুল ইসলাম ডালিম নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, পূর্ব সোনাতলা গ্রামের আ. হালিম তালুকদারের ছেলে বকুলতা হাফেজিয়া মাদরাসায় হেফজ বিভাগে ছাত্র নাজমুল ইসলাম বৃহস্পতিবার দুপুরে গোসল করতে গিয়ে নিখোজ ছিলো। শুক্রবার সকাল ৯টার দিকে প্রতিবেশী এক নারী লেকের পাশ থেকে যাবার সময় পানির মধ্যে ভাসতে থাকা লাশ দেখতে পেয়ে লোকজনকে খবর দেন। এসময় পরিবারের লোকেরা এসে লাশ তোলার পর তার সমস্ত শরীর আগুনে পুড়ে গেছে দেখতে পান। বজ্রপাতে নিহত হয়েছে বলে ধারণা করছে পরিবারের সদস্যরা।

অন্যদিকে শুক্রবার সকালে জেলা শহরের হাড়িখালী এলাকার কবিখোলা মাঠের পাশ থেকে অজ্ঞাত পরিচয় (৩০) এক তরুনীর মরদেহটি উদ্ধার করে পুলিশ।

বাগেরহাট মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আহম্মদ ফজলুল কবির জানান, স্থানীয়দেও কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে তরুণীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে। কিশোরীর পরিচয় শনাক্তের চেষ্টাও চলছে।

(এসএকে/এসপি/অক্টোবর ০৪, ২০১৯)