রাজারহাট প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দলবদ্ধ হয়ে বন্ধুরা অপর বন্ধুকে হাত-পা বেঁধে বেদম প্রহার করে গলা টিপে হত্যার চেষ্টা চালিয়েছে। গুরুতর আহত ওই বন্ধুকে এলাকাবাসীরা উদ্ধার করে রাজারহাট হাসপাতালে ভর্তি করে দিয়েছে। এ ঘটনায় রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। 

এলাকাবাসীরা জানান, উপজেলার নাজিমখান ইউনিয়নের রামকৃষ্ণ রায়পাড়া গ্রামের অনিল চন্দ্রের পুত্র রনজিৎ কুমার(২০) কে তারই বন্ধু একই গ্রামের মৃত আঃ করিম মুন্সির পুত্র আরিফুল ইসলাম(২৫), কৈফয়ত আলীর পুত্র নুর বাবু(৩৬), মহুবর রহমানের পুত্র শাকিল মিয়া(২০), উলিপুর উপজেলার ভাকুয়ার কুটি গ্রামের রফিকুল ইসলামের পুত্র মেনাজুল ইসলাম (২০) দলবদ্ধ হয়ে গত ১৮অক্টোবর শুক্রবার রাত আনুমানিক ৮টার দিকে ম্যামরি কার্ড নিতে ডাকলে সে কার্ড নিতে যায়। সেখানে তাদের মধ্যে বাক-বিতন্ডার হলে রনজিৎকে মারপিট করে ভাংনামারীর দোলায় আইয়ুব আলীর শ্যালো মেশিন ঘরে তুলে নিয়ে গিয়ে হাত-পা বেঁধে বেধম মারপিট করে পেটে ছুরি মারে।

এরপর তার গলা চেপে ধরে হত্যার চেষ্টা চালায়। এসময় তার আত্মচিৎকারে এলাকাবাসী ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে এলাকাবাসী রনজিৎকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় রাজারহাট থানায় রনজিতের মাতা সন্ধ্যা রানী একটি অভিযোগ দায়ের করেছে।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, তদন্ত সাপেক্ষে মামলা গ্রহণ করা হবে।

(পিএম/এসপি/অক্টোবর ২০, ২০১৯)