বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাট শহরের বাসাবাটি এলাকায় মোবাইল কিনে না দেযায় মাদকাসক্ত ছেলে মাকে জবাই করে হত্যা করেছে। রবিবার সকাল সাড়ে ৮ টায় বাসাবাটি এলাকায় এই হত্যার ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ছেলে রাসেল মোল্লাকে আটক করেছে। খবর পেয়ে পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এলাকাবাসী জানান, নিহত রাবেয়া মল্লিকের প্রথম পক্ষের সন্তান রাসেল মোল্লা। ওই পক্ষের আরো ৩টি কন্যা সন্তার রয়েছে। তারা বিবাহিত। তাদের পিতার সাথে ছাড়াছাড়ি হয়ে গেলে রাবেয়া মল্লিকের হারুন আর রশিদ বুলু নামে একজনের সাথে বিয়ে হয়ে। দ্বিতীয় পক্ষের স্বামী মারা যাওয়ার পর পিতার বাড়িতে একমাত্র ছেলে রাসেল মোল্লাকে নিয়ে বসবাস করে আসছিলেন এই বৃদ্ধা। রাসেল ২০ বছর ধরে নেশাগ্রস্থ ছিল। ঘটনার দিন সকালে পাশের একটি দোকান থেকে চা এনে ছেলেকে খাওয়ার তিনি। এরপর এই হত্যা কান্ডের ঘটনা ঘটে।

বাগেরহাট অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজ আফজাল জানান, বাগেরহাট শহরের বাসাবাটি পশ্চিম এলাকার মৃত. শাহজাহান মোল্লার মাদকাসক্ত ছেলে মায়ের কাছে কয়েক দিন ধরে মোবাইল কিনে দেওয়ার বাইনা করে। মা তাকে মোবাইল কিনে না দিয়ে তার বোনকে একটি মোবাইল কিনে দেয়। এতে রাসেল মোল্লা মায়ের আরো প্রতি ক্ষিপ্ত হয়। এই ঘটনার জেরে রবিবার সকালে সে তার মা রাবেয়া বেগমকে (৬০) জবাই করে হত্যা করে।

নিহত রাবেয়ার ৪ ছেলে মেয়ের মধ্যে রাসেল মোল্লা সবার ছোট। পুলিশ ঘটনাস্থল থেকে রাবেয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করেছে। মামলার প্রস্তুতি চলছে বলে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মাহাতাব উদ্দিন জানিয়েছেন।

(এসএকে/এসপি/অক্টোবর ২০, ২০১৯)