গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ মৎস্যজীবি সমিতির সভাপতি সম্ভুকে মারপিটের ঘটনায় পুলিশ রবিবার সকালে অভিযান চালিয়ে ৩জনকে আটক করেছে। আটককৃতরা হলো উপজেলার শিব্পুর ইউনিয়নের শ্রীমুখ গ্রামের নুরুল চেংটুর ছেলে রাসেল(২৭), আব্দুর রশিদের ছেলে মোনারুল(২৮) ও মৃত আজাহার আলীর ছেলে আনু মিয়া(৩৫)। 

আহত সম্ভূ মাঝির পরিবার জানায়, গত শনিবার সকাল ১১ টার দিকে উপজেলার শাখাহার ইউনিয়নের দইহারা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শাহিন মিয়া কতিপয় সন্ত্রাসীকে নিয়ে সম্ভুকে তার নিজ বাড়ী থেকে ডেকে নিয়ে কোচাশহর বাজারে নির্যাতন চালিয়ে তাকে আহত করে। সম্ভু মাঝি উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জিরাই গ্রামের মৃত চৈতা হাওলাদারের ছেলে। সে বর্তমানে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সম্প্রতি ইন্ডিপেন্ডেট টেলিভিশন তালাশের অনুসন্ধানী প্রতিবেদন ‘ক্ষমতা যার জলা তার’ এ সংক্রান্ত বিষয়ে সাক্ষাতকার দেয়ায় প্রতিপক্ষের সন্ত্রাসীরা ক্ষিপ্ত হয়ে তার উপর হামলা চালিয়ে আহত করেছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, বাকিদের গ্রেফতারের লক্ষ্যে একাধিক টিম কাজ করছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(এসআরডি/এসপি/অক্টোবর ২০, ২০১৯)