মোক্তার হোসেন, রাজবাড়ী : ইসলামিক রিলিফ বাংলাদেশ, রাজবাড়ী ফিল্ড অফিসের উদ্যোগে সোমবার ২১ অক্টোবর পাংশা উপজেলা পরিষদ শিশু পার্কে বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী-২০১৯ অনুষ্ঠিত হয়।

অংক দৌড়, চামচ দৌড়, বিস্কুট দৌড়, চেয়ার সিটিং, বালিশ খেলা, হাঁড়িভাঙ্গা, চিত্রাঙ্কন, কবিতা আবৃত্তি, নৃত্য ও দেশাত্মক বোধক সংগীত প্রতিযোগিতাসহ ১২টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সংস্থার সুবিধাভোগী ৮০ জন শিশু শিক্ষার্থী ও তাদের অভিভাবক এ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাছে পুরস্কার বিতরণ করা হয়।

পাংশা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউএনও মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, মহিলা বিষয়ক কর্মকর্তা এম.এ নাহার ও পাংশা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোক্তার হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক রিলিফ বাংলাদেশ, রাজবাড়ী ফিল্ড অফিসের সহকারী প্রোগ্রাম অফিসার (ইনচার্জ) সুমী বিশ্বাস।

সভাপতির বক্তব্যে ইউএনও মোহাম্মদ রফিকুল ইসলাম শিশু শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি শারীরিক ও মানসিক বিকাশে ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত থাকার গুরুত্বারোপ করেন। সেইসাথে ইসলামিক রিলিফ বাংলাদেশ সংস্থার শিক্ষা ও আর্থ-সামাজিক উন্নয়নে এতিম শিশু ও তাদের পরিবারের সেবা প্রদান কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান তিনি। অনুষ্ঠানে শিক্ষক, সাংবাদিক ও সংস্থার সুবিধাভোগী শিক্ষার্থী, তাদের অভিভাবকসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

(এম/এসপি/অক্টোবর ২১, ২০১৯)