নোয়াখালী প্রতিনিধি : মোবাইলে লুডু খেলাকে কেন্দ্র করে  সংঘর্ষের ঘটনা ঘটে এতে ১ নারীসহ আহত হয় ৩ জন।  ঘটনায় মামলা করে নিরাপত্তাহীনতায় ভূগছে পরিবারটি । ঘটনাটি ঘটে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার ২ নং চরবাটা ইউনিয়রের চর মজিদ গ্রামের ৮ নং ওয়ার্ডের জনতা বাজারে। 

চর মজিদ গ্রামের নুর মোহাম্মদ সেজান (৪৫) ও চর মজিদ মহিলা আওয়ামীলীগের সভাপতি রোকসানা মেম্বার এর ছেলে আলী আজগর (১৫) জানান, ঘটনার দিন ১২ টার সময় চর মজিদ ওয়ার্ড বিএনপি সাধারন সম্পাদক জামাল উদ্দিনের ছেলে রাজু (২০) , শিবলু (২৫), ওলি (১৮) তিন জনে মোবাইলে লুডু খেলছিল আমি তাদের পাশে গিয়ে বসে বসে খেলা দেখাছিলাম রাজু আমাকে বলে কি দেখতেছ আমি বললাম খেলা দেখতেছি হটাৎ রাজু দোকানের কাছের গ্লাস দিয়ে আমার মুখে আঘাত করে এবং পাশে বসে থাকা কাদের ও রাজু আমাকে মারতে থাকে।

আলী আজগর জানান আমি দোকান থেকে বাহির হলে কাটের টুকরা দিয়ে আমাকে সন্ত্রাসী কায়দায় আমাকে এলোপামালি মারতে থাকে এতে আমার কপালে মাথায় ও পায়ে আগাত করে এতে আমার পা ও কপাল পেটে যায় , শিবলু ও অলী কিছু না বলে পাশে চুপচাপ বসে দেখছিল ।

আলী আজগরের বাবা মা জানান খবর পেয়ে দুপুর ১ টার সময় আমরা ঘটনার স্থলে এসে দেখি আলি আজগরকে নিয়ে কয়েকজন লোক জনতা বাজার নুরানী মাদ্রাসার সামনে দাড়িয়ে আছে কি হয়েছে জানতে চায়লে মামুন ,আজগর ,রাজুর বাবা জামাল সহ রাস্তার পাশ থেকে গাছের ডাল ভেঙ্গে আমাদেরকে সন্ত্রাসী কায়দায় মারতে থাকে এতে আমরা ও আগাত প্রাপ্ত হয় ।

পরে আলী আজগর ও তার বাবা সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি হন এবং চর জব্বর থানায় একটি অভিযোগ পত্র দাখিল করে ,পরে তারা নোয়াখালী জেলা জজ কোর্টে একটি মামলা দাখিল করে যার নং -৬২০।

(এস/এসপি/অক্টোবর ২৪, ২০১৯)