ঠাকুরগাঁও প্রতিনিধি : “পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গি-সন্ত্রাস মুক্ত দেশ গড়ি” এই শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে নানা আয়োজনে পালন করা হয়েছে কমিউনিটি পুলিশিং ডে।

শনিবার (২৬ অক্টোবর) সকালে জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম ঠাকুরগাঁও জেলার আয়োজনে পুলিশ সুপারের কার্যালয় চত্বরে প্রধান অতিথি হিসেবে বেলুন উঁড়িয়ে দিবসের কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

পরে সেখান থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা পরিষদ অডিটোরিয়াম (বিডি হল) চত্বরে গিয়ে শেষ হয়। এসময় সেখানে কেক কাটেন আমন্ত্রিত অতিথিবৃন্দরা।

ইএসডিও’র নির্বাহী পরিচালক ও জেলা কমিউনিটি পুলিশিং এর আহ্বায়ক ড.মো শহীদ উজ জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও-৩ আসনের সাংসদ জাহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক নূর কুতুবুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা.সাদেক কুরাইশী, পুলিশ সুপার মনিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো,প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী সহ কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দরা।

এছাড়াও দিবসটি উদযাপন করতে দিনব্যাপী নানা কর্মসূচীর আয়োজন করেছে ঠাকুরগাঁও জেলা পুলিশ।

(এফ/এসপি/অক্টোবর ২৬, ২০১৯)