নড়াইল প্রতিনিধি : আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, দুর্নীতি ও চাঁদাবাজদের কোন ছাড় দেয়া হবে না। দলে তাদের ঠাঁই হবে না। প্রকৃত ত্যাগী ও সৎ নেতাদের দলের নেতৃত্বে আনা হবে। দলের নামে কেউ চাঁদাবাজি করলে কোন ব্যক্তির দায় দল নেবে না। ষড়যন্ত্র করে শেখ হাসিনার সরকারকে উৎখাত করা যাবে না। ১৯৭৫ সালের গন্ধ যেন বাংলাদেশে আর না আশে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত দেশ হিসেবে পরিগনিত হবে। 

রবিবার দুপুরে লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালেতিনি একথা বলেন।

লোহাগড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মুন্সী আলাউদ্দিনের সভাপতিত্বে এ সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ,আওয়ামীলীগের কার্য্যনির্বাহী সদস্য এসএম কামাল হোসেন, মো: আমিরুল ইসলাম মিলন, পারভীন জামান কল্পনা, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আইয়ুব আলী, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আব্দুল হান্নান রুনু। সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস। প্রধান বক্তা হিসেবে ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও নড়াইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে লোহাগড়া উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটির ঘোষনা করা হবে বলে দলীয় সূত্রে জানাগেছে।

(আরএম/এসপি/অক্টোবর ২৭, ২০১৯)