পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর সদরের জুজখোলা গ্রামে শনিবার মধ্য রাতে এক চৌকিদারের বাড়িতে সিঁদ কেটে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা ওই বাড়িতে বেড়াতে আসা এক কিশোরীকে গনধর্ষন করে বলে অভিযোগ পাওয়া গেছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানাগেছে, শনিবার রাত আনুমানিক ২ টার দিকে ৭/৮ জনের মুখোশধারী ডাকাত দল পিরোজপুর সদরের জুজখোলা গ্রামের মাহাতাব উদ্দিন সুফিয়ান চৌকিদারের বাড়িতে সিঁদ কেটে ঘরে ঢোকে। ওই পরিবারের অভিযোগ ডাকাতরা ঘরে থাকা ৩/৪ ভরী স্বর্ণালংকার, জামা কাপড় ও ২০ হাজার টাকা নিয়ে যায়।

সুফিয়ান চৌকিদারের ছেলে আলামিন জানান, ডাকাতরা এ সময় তার ১৪ বছর বয়সী শ্যালিকাকে গন ধর্ষন করে। গতকাল রবিবার সকালে তাকে পিরোজপুর শহরের একটি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

ওই গ্রামের ইউপি সদস্য মো: শাহজাহান শেখ জানান, গতরাতে ডাকাতি ও ধর্ষনের ঘটনা ঘটলেও এখন পর্যন্ত (এ রিপোর্ট লেখা পর্যন্ত) ওই পরিবারের পক্ষ থেকে থানায় কোন মামলা দেয়া হয়নি।

শিকদার মল্লিক ইউনিয়নের চেয়ারম্যান সরদার কামরুজ্জামান চাঁন জানান, ওই এলাকার সংঘবদ্ধ একটি দল বেশ কিছুদিন ধরে এলাকায় চুরি, ডাকাতি ও ধর্ষনের মতো ঘটনা ঘটিয়ে যাচ্ছে। কিন্তু তারা ধরা না পড়ায় দিন দিন অপরাধের পরিমান বেড়ে যাচ্ছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক জানান, তারা ওই বাড়িতে একটি সিঁদের চুরির ঘটনা শুনেছেন। গত রাতেই ঘটনাস্থলে পুলিশ যায়। তবে ডাকাতি ও ধর্ষনের ব্যাপারে তার থানায় কোন অভিযোগ আসেনি।

(এসএ/এটিআর/আগস্ট ০৩, ২০১৪)