অমল তালুকদার, পাথরঘাটা (বরগুনা) : বরগুনার পাথরঘাটায় চাঞ্চল্যকর মহিমা হত্যাকান্ডের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন স্বামী কবির তালুকদার।

স্বামী ও সতীন যৌথভাবে প্রথম স্ত্রী মহিমা বেগম (৩২)কে বৈদ্যুতিক সক্ দিয়ে হত্যার ঘটনা আদালতে স্বীকর করে জবানবন্দি দিয়েছেন স্বামী কবির ।

পাথরঘাটা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সুব্রত মল্লিকের কাছে ১৬৪ ধারায় জবানবন্দি দেন প্রধান আসামি কবির তালুকদার।

আদালত সূত্রে জানা যায়, রায়হানপুর গ্রামের আব্দুর মাজেদ তালুকদারের ছেলে কবির তার দ্বিতীয় স্ত্রী এলাচি বেগম ও মেয়ে জামাই সুজনকে সঙ্গে নিয়ে বসতঘরে শুক্রবার দুপুর ১টার দিকে মরিয়মকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যা করেন। মৃত্যু নিশ্চিত করে ঘরের পাশের একটি গাছে মিশিয়ে রাখা হয় মহিমার মৃতদেহ। আদালত কবির তালুকদারের জবানবন্দি রেকর্ড করে জেল হাজতে পাঠিয়েছে বলে জানাগেছে। সহযোগি আসামিদের গ্রেফতারের জন্যে আদেশ দিয়েছে আদালত।

উল্লখ্য,শনিবার কবির তালুকদারকে প্রধান আসামি করে ৩ জনের বিরুদ্ধে পাথরঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন আসামী কবিরের বড়ছেলে হেলাল তালুকদার। মামলার অন্য আসামিরা হলেন- কবির তালুকদারের দ্বিতীয় স্ত্রী এলাচি বেগম ও মেয়ে জামাই সুজন।

গত শুক্রবার উপজেলার রায়হানপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে মহিমা (৩২) নামে এক গৃহবধুকে বৈদ্যুতিক শক দিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে স্বামী কবিরের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করেন মহিমা বেগমের ছেলে হেলাল তালুকদার।

ঘটনাটি বরগুনায় বেশ চাঞ্চল্যের সৃস্টি হয়। বিভিন্ন শ্রেণিপেশার মানুষ নানাভাবে ঘটনার প্রতিবাদ করে এবং ঘটনায় দায়ি আসামীদের ফাঁসির দাবী করে ।

(এটি/এসপি/অক্টোবর ২৮, ২০১৯)