কুমিল্লা প্রতিনিধ : কুমিল্লার দেবীদ্বার থানা পুলিশ কর্তৃক মাদক বিরোধী অভিযানে মোঃ দুলাল(৩৬) নামে এক খুচরা মাদক ব্যবসায়ীকে ২৫পুরিয়া গাঁজাসহ আটক করেছে। পরে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে,  আদালত সাক্ষ্য প্রমান ও আটক দুলাল মাদক সেবন ও বিক্রয় করার সত্যতা স্বীকার করলে তাকে ৬মাসের সশ্রম কারাদন্ডের রায় প্রদান পূর্বক জেল হাজতে প্রেরনের নির্দেশ দেয়।

শনিবার রাত ৯টায় দেবীদ্বার থানার উপ-পরিদর্শক (এস, আই) মো. আবু ইউছুফ ও এস, আই রোকেয়া বেগম’র নেতৃত্বে একদল পুলিশ কর্তৃক ওই অভিযান পরিচালনা কালে সুবিল ইউনিয়ন’র ওয়াহেদপুর গ্রাম থেকে ২৫পুড়িয়া গাঁজাসহ ওই গ্রামের ফুল মিয়া মেম্বারের ছেলে মোঃ দুলাল(৩৬)কে আটক করে।

পরে তাকে শনিবার রাত সাড়ে ১০টায় ভ্রাম্যমান আদালতে সোপর্দ করলে সে স্বেচ্ছায় তার দোষ স্বীকার করায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দাউদ হোসেন চৌধুরী মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০’র ৯/১৯ ধারায় তাকে ৬ মাসের সশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরনের নির্দেশ প্রদান দেন।
দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মিজানুর রহমান বলেন, মাদক নির্মূলে দেবীদ্বার থানা পুলিশের মাদক বিরোধী ধারাবাহিক অভিযানে গাঁজাসহ দুলালকে আটক করে ভ্রম্যমান আদালতের মাধ্যমে ৬মাসের সশ্রম কারাদন্ড প্রদান করা হয় এবং রোববার সকালে তাকে জেল হাজতে প্রেরন করা হয়।

(ওএস/এটিআর/আগস্ট ০৩, ২০১৪)