রঘুনাথ খাঁ, সাতক্ষীরা : প্রথম বিয়ের কথা গোপন করে পরবর্তীতে বিয়ে করা প্রবাসীর স্ত্রী ও তার মাকে পিটিয়ে জখম করেছে এক বিজিবি সদস্য। বুধবার বিকেল তিনটার দিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার জালালাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, কলারোয়া উপজেলার জালালাবাদ গ্রামের বিজিবি সদস্য হুমায়ুন কবীর কাজলের স্ত্রী খায়রুন্নাহার ও তার মা মোছাম্মদ পরি বিবি।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন পরি বিবি বলেন, তাদের গ্রামের জামালউদ্দিনের ছেলে কক্সবাজারে কর্মরত বিজিবি সদস্য হুমায়ুন কবীর কাজল ঢাকায় অবস্থানকালে প্রথম স্ত্রী রীনার কথা গোপন করে তার মেয়ে খায়রুন্নাহারকে বিয়ে করে। স্বামী বিদেশে থাকাকালিন তার পাঠানো বহু টাকা ও সোনার গহনা আত্মসাৎ করতে খায়রুন্নাহারকে ২০১৭ সালের ২৯ ডিসেম্বর পাঁচ লাখ টাকা কাবিনে বিয়ে করে। এ সময় প্রথম স্ত্রীর কথা গোপন রাখে কাজল।

তিনি আরো জানান, সম্প্রতি কাজল ছুটিতে বাড়িতে আসে। খবর পেয়ে মেয়েকে নিয়ে তিনি বুধবার বিকেল তিনটার দিকে জামাতার বাড়িতে যান। বাড়িতে ঢোকা মাত্রই হুমায়ুন কবীর কাজল, তার প্রথম স্ত্রী ঝরনা খাতুন, মা জোহরা বেগম, বাবা জামালউদ্দিন সরদার, চাচাত ভাই আব্দুর রব তাকে তার মেয়েকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে হুমায়ুন কবীর ওরফে কাজলের মোবাইল নম্বরে যোগাযোগ করার চেষ্টা করলে তা বন্ধ পাওয়া যায়।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ কামরুজ্জামান জানান, খায়রুন্নেছা ও তার মায়ের মাথায়, হাতে, পায়ে ও শরীরের বিভিন্ন স্থানে ভারী জিনিস দিয়ে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনির উল গিয়াস বলেন, বুধবার সন্ধ্যা ৬টা পর্যন্ত এ নিয়ে থানায় কোন লিখিত অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

(আরকে/এসপি/অক্টোবর ৩০, ২০১৯)