নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়ার বয়রা গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে একজন যুবতীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ ধর্ষক রাজিবুল মোল্যাকে আটক করে জেল হাজতে প্রেরন করেছে। 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের বয়রা গ্রামের মৃত আলিম মোল্যার ছেলে রাজিবুল মোল্যা(২২)’র সাথে একই গ্রামের মিকাঈল মোল্যার মেয়ে (১৯)’র সাথে প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের এক পর্যায়ে তাদের মধ্যে শারীরিক সম্পর্ক গড়ে ওঠে। এ সময় ধর্ষিতা যুবতী বিয়ের জন্য রাজিবুলকে চাপ দেয়। কিন্তু রাজিবুল বিয়ের প্রস্তাব প্রত্যাখান করে। এর জের ধরে গত সোমবার (২৮ অক্টোবর) রাত ১১ টার দিকে রাজিবুল ওই যুবতীর সাথে দেখা করার জন্য তাদের বাড়িতে যায়। এ সময় রাজিবুল কৌশলে ওই যুবতীকে ধর্ষণ করে।

এ ঘটনায় ধর্ষিত যুবতীর মা ফাতেমা বেগম বাদী হয়ে বুধবার লোহাগড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলা দায়ের করার পর থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক রাজিবুলকে আটক করে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করেছে। বৃহস্পতিবার দুপুরে নড়াইল সদর হাসপাতালে ধর্ষিতার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার এসআই কামরুজ্জামান গণমাধ্যম কর্মীদের জানিয়েছেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো: মোকাররম হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

(আরএম/এসপি/অক্টোবর ৩১, ২০১৯)