বরগুনা প্রতিনিধি : বরগুনার ইটভাটা ম্যনেজার কমল কান্তির গলিত মরদেহ পদ্মার চড়ে পাওয়া গেছে বলে জানা যায়। গত শুক্রবার সন্ধ্যা ছয়টার সময় জাজীরা থানার মাঝির ঘাট পদ্মা নদীর চর থেকে কমল কান্তির গলিত মরদেহ উদ্ধার করেছে জাজীরা থানা পুলিশ।

গলিত মরদেহটির সাথে পরিহিত পোষাক, লাইফ জ্যাকেটসহ প্যান্টের পকেটে টাকা, জাতীয় পরিচয়পত্র, এবং কলেজের আইডিকার্ড পাওয়া গেছে বলে জানা যায়।

গত ২১ সেপ্টেম্বর বামনার এম বি এম ইটভাটার কিছু মালামাল কিনতে রাফিন সাফিন গারিতে ঢাকা যাচ্ছিলেন তিনি। ২২ সেপ্টেম্বর সকালে তার স্ত্রী অনিতার সাথে মুঠো ফোনে কথা হয়েছিল। ফেরিঘাট থেকে স্পিডবোট যোগে ঢাকা যাচ্ছিল তার পর থেকে পরিবারের সাথে আরকোন যোগাযোগ হয়নি। তখন থেকেই কমল কান্তি নিখোঁজ রয়েছেন।ঘটনার দিন ২২ সেপ্টেম্বর সকালে মাওয়া ঘাটে দুটি স্পিডবোট মুখো-মুখি সংঘর্ষ হবার ঘটনা ঘটেছিল বলে জানা যায়।

এ ব্যাপারে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান মাসুদ জানান-কমল কান্তির স্ত্রী অনিতা রানীর সাধারন ডায়রিতে বর্ণনা দেওয়া বিবরণের সাথে মিলিয়ে এবং পকেটে পাওয়া জাতীয় পরিচয় পত্র, কলেজ কার্ড দেখে বোঝা যাচ্ছে জাজিরা থানা চড়ে পাওয়া মরদেহ নিখোঁজ কমল কান্তির। তবে ডিএনএ টেষ্ট রিপোর্ট হাতেপেলে পুরোপুরি নিশ্চিত হওয়া যাবে।

(এটি/এসপি/নভেম্বর ০৪, ২০১৯)