স্টাফ রিপোর্টার, দিনাজপুর : পুলিশ কর্মকর্তা, রাজনৈতিক নেতা,ঠিকাদার এবং প্যানেল মেয়রসহ দিনাজপুরে ১০ জনের সম্পত্তির হিসেব চেয়ে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ নিয়ে দিনাজপুর টক অব দ্যা টাউনে পরিনত হয়েছে। চলছে, নানা আলোচনা, সমালোচনা আর গুঞ্জন।

দুদক যাদের তলব করেছে তারা হলেন- দিনাজপুর কোতয়ালী আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন, দিনাজপুর জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি ইমাম আবু জাফর রজ্জব, আওয়ামীলীগ নেতা ও বিশিষ্ট ঠিকাদার আখতারুজ্জামান জামান, দিনাজপুর পৌরসভার প্যানেল মেয়র সদ্য আওয়ামীলীগ নেতা আবু তৈয়ব দুলাল, সাবেক পুলিশ সুপার মো.মনছুর আলী মন্ডল, নীলফাসারী সৈয়দপুর জিআরপি পুলিশের ওসি মো.রবিউল ইসলাম, গাইবান্ধা সদর থানার ওসি মো.শাহরিয়ার, দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আশরাফ, দিনাজপুরের সাবেক ট্রাফিক পুলিশের পরিদর্শক সাদাকাতুল বারী এবং দিনাজপুর কোতয়ালী থানার সদ্য প্রত্যাহারকৃত ওসি রেদওয়ানুর রহিস।

দিনাজপুর দুর্নীতি দমন কমিশন (দুদক উপ পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন, ইমাম আবু জাফর রজ্জব, মো.মনছুর আলী মন্ডল, মো.রবিউল ইসলাম আগামীকাল ৬ নভেম্বর বুধবার এবং আবু তৈয়ব দুলাল ও আখতারুজ্জামান জামান ১১ নভেম্বর সোমবার তলব করা হয়েছে। ইতোমধ্যে তাদের পত্র পৌঁছে দেয়াও হয়েছে।

আরো বেশ কয়েকজন নজর দারিতে রয়েছে। সময় মতো তাদেরও তলব করা হয়েছে।

(এস/এসপি/নভেম্বর ০৫, ২০১৯)