চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরে কিছুদিন আগে শহরের বিপনীবাগ এলাকা থেকে চাঞ্চল্যকর ছিনতাইয়ের ঘটনায় মোঃ রিপন নামে একজনকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।

আটককৃত রিপন পটুয়াখালী জেলার দুমকি থানার মুরাদিয়া গ্রামের আজাহার হাওলাদারের ছেলে। আটক রিপনের ব্যপারে প্রেস ব্রিফং করেছেন চাঁদপুর সদর মডেল থানা।

থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন জানান, শহরের বিপনীবাগে সংগঠিত চাঞ্চল্যকর ছিনতাইয়ের ঘটনায় জড়িত গ্রেফতারকৃত আসামী সালাউদ্দিন গাজী উজ্জ্বলের সাথে পূর্ব পরিকল্পিতভাবে জড়িত ছিলো রিপন। রিপন তার মাইক্রোবাস(ঢাকামেট্রো,চ-৫১-৮০৩২) এ করে ছিনতাইয়ের টাকা লুট করে অজ্ঞাত আরো কয়েকজনসহ পালিয়েছে মর্মে আদালতে স্বিকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

তিনি আরো জানান, আমরা রিপনের স্ত্রী দুলু বেগমের সহায়তায় তার নারায়ণগঞ্জের বাসায় অভিযান চালাই। সেখান হতে ছিনতাইয়ের মোট ১১ লক্ষ ৫৩ হাজার টাকার মধ্যে রিপনের ভাগে পওয়া ৮৩ হাজার টাকা উদ্ধার করে জব্দ করি। সেই সাথে নারায়নগঞ্জের ফতুল্লা থানাধীন চানমারিয়া মাইক্রোস্ট্যান্ড হতে ছিনতাইয়ে ব্যবহৃত রিপনের মাইক্রোবাসটিও উদ্ধার করে জব্দ করেছি। বর্তমানে মামলাটি এখনো তদন্তাধীন রয়েছে। এ ঘটনায় জড়িত অন্যান্য আসামীরা দ্রুত গ্রেফতার হবে বলে প্রত্যাশা করছি।

এ সময় চাঁদপুর প্রেস ক্লাব সভাপতি শহীদ পাটওয়ারী, চাঁদপুর সদর মডেল থানার ইন্সপেক্টর(তদন্ত) মোহাম্মদ হারুনুর রশীদ, ইন্সপেক্টর(কমিউনিটি পুলিশিং এন্ড অপারেশন্স) আবদুর রব সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

(এ/এসপি/নভেম্বর ০৭, ২০১৯)