নাটোর প্রতিনিধি : নাটোরের সিংড়ায় বিয়ের দু’দিন পর মিজানুর রহমান(২২) নামে নব্য বিবাহিত এক যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মিজানুর রহমান সিংড়া শহরের সোহাগবাড়ি গ্রামের মোজাহার আলীর ছেলে। এ ঘটনায় পুলিশ নববধূ মিনু আক্তার (১৯)কে আটক করেছে।

আজ রবিবার (১০ নভেম্বর) সকালে উপজেলার সোহাগবাড়ি গ্রামে বাড়ির পাশে একটি গাছের সাথে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়।

সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল আকতার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার সুত্রে জানা যায়, গত শুক্রবার উপজেলার মহেশচন্দ্রপুর গ্রামের আব্দুল মজিদের কন্যা মিনুর সাথে পারিবারিকভাবে বিয়ে হয় মিজানুর রহমানের। বিয়ের পর নববধূকে নিয়ে সোহাগবাড়ি গ্রামের নিজ বাড়িতেই ছিল মিজান। শনিবার রাতে স্থানীয় বাজার থেকে বাসায় ফিরে ঘুমিয়ে পরে মিজান। গভীর রাতে কে বা কারা তাকে ফোনে ডেকে নেয়। এরপর রোববার ভোরে নিহতের বাড়ির পাশে একটি গাছ থেকে মিজানের ঝুলন্ত মৃতদেহ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের পর নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সিংড়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জামিল আকতার জানান, জিজ্ঞাসাবাদের জন্য মিজানের স্ত্রী মিনুকে আটক করে থানায় নেয়া হয়েছে। ময়না তদন্তের জন্য মৃতদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা জানা যাবে।

(এডিকে/এসপি/নভেম্বর ১০, ২০১৯)