জোটন চন্দ্র ঘোষ, হালুয়াঘাট : ময়মনসিংহের হালুযাঘাটে বাংলাদেশ আওয়ামী যুবলীগের গৌরব ঐতিহ্য সংগ্রাম সাফল্যের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

সোমবার সকালে যুবলীগের আহ্বায়ক নাজিম উদ্দিন’র সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগ’র দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ ফজলুল হক মনি’র প্রতিকৃতিতে মাল্যদান ও দিন ব্যাপী নানা কর্মসূচির মধ্যে দিয়ে দিবসটির শুভ শুচনা করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি কবিরুল ইসলাম বেগ, বিশেষ অতিথি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন,সংগ্রামী সাধারণ সদস্য আব্দুল মমিন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, অধ্যক্ষ আব্দুল কাদির সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মির্জা মুরর্শেদ।

আলোচনা শেষে যুবলীগের বর্নাঢ্য র‌্যালি পৌর শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে কেক কাটা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল কমনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

(জেসিজি/এসপি/নভেম্বর ১১, ২০১৯)