চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে বিয়ের মাত্র ৫ দিন পর শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে থানায় মামলা করেছে নববধূর মা। পুলিশ শ্বশুর আয়ূব আলীকে আটক করে মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজকে প্রেরণ করেন।

রবিবার (১০ নভেম্বর) অভিযোগ পাওয়ার পর স্বামীসহ শ্বশুরকে আটক করেছে থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের সমাজ করৎকান্দি গ্রামে। অভিযুক্ত শ্বশুর হলেন ওই গ্রামের আয়ুব আলী কৃষক। পাবনা সদর হাসপাতালে ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে নববধুর।

জানা যায়, মঙ্গলবার (৫ নভেম্বর) আয়ূব আলীর একমাত্র ছেলে সালাউদ্দিনের সঙ্গে বিয়ে হয় একই ইউনিয়নের শীতলাই গ্রামের ওই নারীর। যদিও বাল্যবিয়ে, খাতা-কলমে বয়স ১৮ করা হয়েছে। বিয়ের পর বাবার বাড়িতে গিয়ে রোববার চাটমোহর থানায় এসে শ্বশুরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দেন ওই নারী। পরে পুলিশ অভিযুক্ত আয়ূব আলীকে আটক করে।

নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এএইচএম কামরুজ্জামান খোকন জানান, এমন ঘটনার কথা শুনেছি। ঘটনা কিভাবে ঘটেছে তা বলতে পারবো না। ৫ দিন আগে বিয়ে হয়েছে ওই মেয়ের। এপরই নাকি শ্বশুর তাকে ধর্ষন করেছে। দোষী সাব্যস্ত হলে শাস্তি দাবি করেন তিনি।

এদিকে মেয়েটি পাবনা সদর হাসপাতালে চিকিৎসা শেষে ফিরেছে। সোমবার রাতে মেয়েটি মা রাঙ্গা খাতুন বাদি হয়ে আয়ূব আলীকে আসামী করে চাটমোহর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। আটক আয়ূব আলীকে মঙ্গলবার জেল হাজতে প্রেরণ করা হয়।

চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ মোঃ নাসীর উদ্দিন জানান, একটি ধর্ষন মামলা হয়েছে। আসামিকে আটকের পর আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

(এস/এসপি/নভেম্বর ১২, ২০১৯)