মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর ইউনিয়নের উত্তর চড়আইরকান্দি গ্রামের আজিজ হাওলাদারের ছেলে কাওছার হাওলাদারের (১৮) মাথা কাটা লাশ সোমবার সকালে উদ্ধার করেছে পুলিশ। খুনের ঘটনায় কালকিনি থানায় ৯ জনকে আসামী করে একটি হত্যা মামলা হয়েছে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, রাত ৯টার সময় কাওছারকে তার চাচাত ভাই রাজ্জাক হাওলাদারের ছেলে রুবেল হাওলাদার ডেকে নিয়ে যায়। পরে তাকে অনেক খোজাখুজি করে গভীর রাতে তার মাথা বিহিন দেহ একই গ্রামের চরআইরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে নদীর পার পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। সকালে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠায়। এ ঘটনায় কালকিনি থানায় একটি হত্যা মামলা হয়েছে।
নিহত কাওছরের বাবা আজিজ হাওলাদার বলেন, ছেলেকে বিদেশ পাঠানোর জন্য আমার সৎভাই রাজ্জাক হাওলাদরের কাছে টাকা জমা দিয়েছিলাম। ছেলেকে বিদেশ না নিতে পেরে তাকে খুন করে তার দেহ থেকে মাথা আলাদা করে নিয়ে গেছে। আমি এই খুনিদের বিচার চাই।
কালকিনি থানায় দায়িত্বপ্রাপ্ত এসআই ওয়াদুদ মিয়া বলেন, রুবেল হাওলাদারকে প্রধান আসামী করে ৯ জনের নামে একটি হত্যা মামলা নেয়া হয়েছে। মাথা উদ্ধারের চেষ্টা চলছে।
(এএসএ/এএস/আগস্ট ০৪, ২০১৪)