পাবনা প্রতিনিধি : বাংলাদেশ এন্ড হাসকিং মিল মালিক সমিতির বার্ষিক সভা অনুষ্ঠিত হয় । আজ দুপুরে পাবনা শহরে ইভিনিং টাচ চাইনিজ রেস্টুরেন্টে বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারোফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটমোহর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার ।

বাংলাদেশ এন্ড হাসকিং মিল মালিক সমিতির বার্ষিক সভায় পাবনা জেলা কমিটি গঠন করা হয় কমিটির সভাপতি করা হয় ইদ্দিস আলী বিশ্বাসকে আর সাধারন সম্পাদক করা হয় মো: ফজলুর রহমান মালিথা কে ।

বাংলাদেশ এন্ড হাসকিং মিল মালিক সমিতির পাবনা জেলা শাখার কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছে মো: আলহাজ্ব মোশারফ হোসেন, আলহাজ্ব আব্দুল হামিদ মাষ্টার,আলহাজ্ব আব্দুল মজিদ বিশ্বাস, ইমদাদুল হক, এস এম শহিদুল ইসলাম, আলহাজ্ব আনোয়ার হোসেন ফকির, ফজরুর রহমান ফকির ।

এছাড়া কমিটির সহসভাপতি হিসেবে শামছুর রহমান মানিক, মো: রবিউল ইসলাম রবি, যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে শরিফুজ্জামান বিডন, মো:শাহাব শিমা, সাংগঠনিক সম্পাদক মো:তৌফিকুর জামান রতন, সহ সাংগঠনিক সম্পাদক মো: তহিদুল হোসেন পলাশ, কোষাদক্ষ মো: জাহাঙ্গীর আলম সবুজ, দপ্তর সম্পাদক শেক তারেক রহমান, এছাড়া নির্বাহী সদস্য হিসেবে রয়েছে শামসুল আলম, শেখ হেলাল উদ্দিন, তরিকুল ইসলাম, মজিবর হোসেন, জুলমত হায়দার, আসলাম উদ্দিন, আমজাদ দেওয়ান, মো: সাইদার রহমান, মো: শুকুর আলী, মো:আবুল হোসেন, মোহাম্মদ আলী ।

পাবনার জেলা শাখা উপদেষ্টা চাটমোহর উপজেলা চেয়ারম্যান বলেন কমিটির নেতারা বলেন, আমরা একসাথে আমাদের সকল দাবি সরকারের কাছে তুলে ধরব এবং সবাই যেন ব্যাংক লোন সহ সবাই যেন চাল সরবারাহ করতে পারে সেদিকে খেয়াল রাখব ।

(পিএস/এসপি/নভেম্বর ১৬, ২০১৯)