আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : আগৈলঝাড়ায় বিরোধীয় পুকুরের মাছ ধরতে বাঁধা দেয়ায় প্রতিপক্ষের হামলায় মা ও মেয় জখমের ঘটনায় দায়ের করা মামলায় রবিবার দুপুরে এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার পশ্চিম বাগধা গ্রামের আব্দুর রহিম মোল্লার সাথে একই এলাকার কদম আলী তালুকদারে পুত্র নুর মোহাম্মদ তালুকদারে দীর্ঘদিন থেকে জমিজমা সংক্রান্ত মামলা চলে আসছে। চলমান মামলার বিরোধীয় সম্পত্তির পুকুরে শনিবার বিকেলে নুর মোহাম্মদের নেতৃত্বে ৫/৭ জনে জোরপূর্বক মাছ ধরতে যায়।

এ সময় রহিম মোল্লার স্ত্রী মাকসুদা বেগম ও তার কলেজ পড়ুয়া কন্যা লিমা আক্তার বাঁধা দিলে প্রতিপক্ষের লোকজন দা দিয়ে কুপিয়ে মা ও মেয়েকে জখম করে। আহতদের প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ওইদিন রাতে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

আগৈলঝাড়া থানার ওসি আফজাল হোসেন জানান, এ ঘটনায় রবিবার সকালে আব্দুর রহিম মোল্লার ছেলে রবিউল মোল্লা বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে এজাহারভূক্ত আসামি বারেক তালুকদারকে গ্রেফতার করেছে। মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

(টিবি/এসপি/নভেম্বর ১৭, ২০১৯)