নওগাঁ প্রতিনিধি : রবিবার সকালে নওগাঁ সদর উপজেলার হাঁসাইগাড়ী গুটার বিল থেকে ইজিবাইক চালক সজল দেবনাথ ভজন (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার সদরের লস্করপুর মহল্লার ভুপেন্দ্রনাথ দেবনাথের পুত্র। তাকে হত্যার পর তার ইজিবাইকটে নিয়ে গেছে খুনি-ছিনতাইকারীরা।

পারিবারিক সুত্রে জানা যায়, নিহত ভজন দেবনাথ শহরের বালুডাঙ্গা থেকে সান্তাহার রোডে নিয়মিত ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করত।

শনিবার বিকেলে সে বাড়ি থেকে তার গাড়িটি নিয়ে ভাড়ার উদ্দেশ্যে বের হয়। রাতে বাড়ি না ফেরায় তাঁর পরিবারের সকলে অনেক খোঁজাখুজি করে কোন খোঁজ পায়নি। রবিবার সকালে নিহতের মুঠোফোনে পুলিশ তাদের সংবাদ জানালে বিষয়টি তারা জানতে পারেন এবং ঘটনাস্থলে গিয়ে লাশটি সনাক্ত করেন।

সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) ফায়সাল বিন আহসান জানান, গুটার বিল এলাকায় কৃষক মাঠে কৃষি কাজ করতে গিয়ে কচুরিপানা দিয়ে মুখ ঢাকা একটি মরদেহ দেখতে পান। লাশটি দেখে তারা থানায় খবর দিলে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। তবে তাকে কে বা কারা হত্যা করে ইজিবাইক গাড়িটি নিয়ে গেছে তা এখনও জানা সম্ভব হয়নি। লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে সদর মডেল থানায় নিহতের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

(বিএম/এসপি/নভেম্বর ১৭, ২০১৯)