নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় যানবাহনের অপেক্ষায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি পরিবারের ওপর চলন্ত ট্রাক চাপা দিলে মা ও মেয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও ২ জন। 

সোমবার সকাল ৯টায় নওগাঁ-রাজশাহী মহাসড়কে নওগাঁ সদর উপজেলার ডাক্তারের মোড় সংলগ্ন বটতলী নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। তাদের বাড়ি নওগাঁ সদর উপজেলার বর্ষাইল ইউনিয়নের ধোপাইপুর গ্রামে। এ ঘটনায় স্থানীয়রা প্রায় এক ঘন্টা নওগাঁ-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন বলেন, ঘটনার সময় দুর্ঘটনা কবলিতরা ঘটানাস্থলে যানবাহনের জন্য রাস্তার পাশে অপেক্ষা করছিলেন। সে সময় নওগাঁ থেকে রাজশাহীগামী (ঢাকা মেট্রো-টা-১৮-২০০০ নম্বর) দ্রুতগামী ট্রাকটি তাদের চাপা দিলে এই দুর্ঘটনা সংঘটিত হয়।

এতে ঘটনাস্থলেই মা আদরী বেগম (৩৫) এবং মেয়ে সম্পা (৬) নিহত হয়। দুর্ঘটনায় আদরী বেগমের পিতা আব্দুল জলিল (৬৫) এবং অপর মেয়ে সুমি (৮) মারাত্মকভাবে আহত হয়। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে প্রেরন এবং নিহতদের লাশ পুলিশের হাতে হস্তান্তর করে। আহত আব্দুল জলিল ও সুমি নওগাঁ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ট্রাকের চালক এবং অন্যরা ট্রাকটি সেখানে ফেলে পালিয়ে গেছে। পুলিশ ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে।

(বিএম/এসপি/নভেম্বর ১৮, ২০১৯)