বাগেরহাট প্রতিনিধি : ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে ক্ষতিগ্রস্থ বাগেরহাটের অসহায় দরিদ্র মানুষদের চিকিৎসাসেবা ওষুধসহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। গত তিনদিন ধরে জেলার শরণখোলা, রামপাল  ও সদর উপজেলা বিভিন্ন এলাকায় ছাত্রলীগ দরিদ্রদের এই ত্রাণ সহায়তা দেয়। 

কেন্দ্রীয় ছাত্রলীগের উপ দপ্তর সম্পাদক মো. ইমরান শেখ, সদস্য সাইফুল ইসলাম, বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেন, সাধারণ সম্পাদক নাহিয়ান আল সুলতান ওশানসহ নের্তৃবৃন্দ উপস্থিত থেকে ঘূর্ণিঝড় বুলবুলে ক্ষতিগ্রস্থ এসব দরিদ্র মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বিশেষজ্ঞ চিকিৎসকের ৯ সদস্যের দুইটি মেডিকেল টিম শরণখোলা ও রামপাল উপজেলার ৭৮০ জন দরিদ্র মানুষকে ফ্রি চিকিৎসাসেবার সাথে ওষুধ বিতরণ করে। এছাড়া ঝড়ে ঘর বিধ্বস্ত হওয়া ৪২টি পরিবারকে এক ব্যান্ডিল করে ঢেউটিন, ২৩৪টি পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

কেন্দ্রীয় ছাত্রলীগের উপ দপ্তর সম্পাদক মো. ইমরান শেখ ও সদস্য সাইফুল ইসলাম বলেন, ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে উপকূলীয় বাগেরহাটের ক্ষতিগ্রস্থ দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে কেন্দ্রীয় ছাত্রলীগ এই উদ্যোগ নিয়েছে।

সংগঠনের উদ্যোগে বাগেরহাটের শরণখোলা, রামপাল ও সদর উপজেলার বিভিন্ন এলাকার প্রায় সহস্রাধিক অসহায় দরিদ্র মানুষকে ফ্রি চিকিৎসাসেবা ওষুধ, খাদ্য সামগ্রী এবং বিধ্বস্ত হওয়া ঘর মেরামতে ঢেউটিন বিতরণ করা হয়েছে।

(এসএকে/এসপি/নভেম্বর ১৮, ২০১৯)