সমরেন্দ্র বিশ্বশর্মা কেন্দুয়া, (নেত্রকোনা) : কেন্দুয়া উপজেলার মাসকা বাজারে সোমবার সন্ধ্যার পর ফারুক নামের এক অজ্ঞান পার্টির সদস্যকে হাতে নাতে ধরে ফেলে জনতা। পরে তাকে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফারুক তার নাম ফারুক বলে জানায় পুলিশকে। তার বাবার নাম বাপ্পি শেখ বলে পরিচয় দেয়। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার কটিয়াদি উপজেলার পুলেরঘাট এলাকার কান্দিরপাড় গ্রামের বলে জানায়।

সোমবার ছিল মাসকা বাজারের গরুর হাট। এই গরুর হাটে ফারুক আরো কয়েকজন সদস্যকে নিয়ে রতন, মোজাম্মেল সহ আরো ২/৩ জনকে অজ্ঞান করে তাদের কাছ থেকে প্রায় অর্ধলক্ষ টাকা হাতিয়ে নিচ্ছিল। বাজারের অন্য লোকেরা টের পেয়ে তাকে হাতে নাতে ধরে ফেলে।

বাজার কমিটির লোকজনের মধ্যে ফেরদৌস মিয়া জানান, ফারুক কয়েকজনকে অজ্ঞাত ওষুধের মাধ্যমে অজ্ঞান করে টাকা হাতিয়ে নিচ্ছিল। তাকে হাতে নাতে ধরে কেন্দুয়া থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামান বলেন, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে একই সঙ্গে সংশ্লিষ্ট থানার মাধ্যমে তার নাম ঠিকানাও যাচাই বাছাই করা হচ্ছে। তবে এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

(এসবি/এসপি/নভেম্বর ১৮, ২০১৯)