টাঙ্গাইল প্রতিনিধি : দীর্ঘদিন অতিবাহিত হওয়ার পর অবশেষে টাঙ্গাইল- ৪ (কালিহাতী) আসনের সাংসদ হাছান ইমাম খান সোহেল হাজারীর বিরুদ্ধে মোখলেছুর রহমানের দায়ের করা প্রাণনাশের হুমকী মামলায় কালিহাতী থানাকে তদন্ত প্রতিবেদন দাখিলের আদেশ দিয়েছেন আদালত। গত ৩০ জুন মোখলেছুর রহমান এমপি সোহেল হাজারীকে আসামী করে ৫০০/৫০৬(ওও) দন্ডবিধির বিধান মতে মামলা দায়ের করে। 

দীর্ঘ ৪ মাস অতিবাহিত হলেও আদালত এ বিষয়ে কোন আদেশ দেননি। সোমবার (১৮ নভেম্বর) চীফ জুডিসিয়াল ম্যাজিঃ কালিহাতী আমলী আদালতের বিচারক শামছুল হক সোহেল হাজারীর বিরুদ্ধে আনিত অভিযোগটি তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য কালিহাতী থানার ওসি তদন্তকে নির্দেশ দেন।

মামলার বাদী মোখলেছুর রহমান বলেন, গত ২৭/০৪/১৯ ইং তারিখে সাংসদ সোহেল হাজারীর পিএস হিরা’র মোবাইল ফোন থেকে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ সহ প্রাণনাশের হুমকী প্রদান করেন। এ ঘটনায় তিনি ৩০ জুন চীফ জুডিসিয়াল ম্যাজিঃ কালিহাতী আমলী আদালতে একটি মামলা (নং- ২৪৬/২০১৯) দায়ের করা হয়।

বাদীপক্ষে মামলাটি পরিচালনা করেন, এডভোকেট বার সমিতির সাবেক সভাপতি এড. বারেক আব্দুল্লাহ, এড. মোয়াজ্জেম হোসেন. মোনায়েম হোসেন খান, রকিবুল হোসেন খান।

(আরকেপি/এসপি/নভেম্বর ১৯, ২০১৯)