গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে বাবা-মেয়ের মৃত্যু হয়েছে মঙ্গলবার (২৬ নভেম্বর) উপজেলার সহনাটী ইউনিয়নের ধোপাজাঙ্গালিয়া গ্রামে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।

নিহতরা হলেন- ধোপাজাঙ্গালিয়া গ্রামের আরশাদুল হক (৩৬) ও তার শিশু সন্তান জান্নাতুল অমি (৩)।

জানা যায়, ধোপাজাঙ্গালিয়া গ্রামের আরশাদুল হক (৩৬) মঙ্গলবার সকালে পুকুরে পানি দেয়ার জন্য সেচলাইন চালু করতে যায়। সেচপাম্পের বিদ্যুৎ সুইচ দেয়ার সময় সে বিদ্যুৎপৃষ্ট হন। এ সময় আরশাদুল হকের কোলে ছিলো তার শিশু সন্তান জান্নাতুল অমি (৩)। কৃষক আরশাদুল ঘটনাস্থলেই মারা যায়। শিশু অমিকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

কর্তব্যরত চিকিৎসক ডাঃ জান্নাতুল ফেরদাউস বুশরা জানান, শিশু অমি হাসপাতালে আসার অনেক আগেই মারা গেছে।

সহনাটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রুহিদাস আচার্য্য জানান, আরশাদুল সকাল সাড়ে ৮টার দিকে পুকুরে পানি দেয়ার জন্য সেচলাইন চালু করতে পুকুর পাড়ে যায়। সেখানে বিদ্যুৎ সুইচ দেয়ার সাথে সাথেই তাঁর কোলে থাকা শিশুসহ আরশাদুল হক বিদ্যুৎপৃষ্ঠ হয়।

গৌরীপুর থানার অফিসার ইন চার্জ কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হযেছে। এ ব্যপারে একটি অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

(এস/এসপি/নভেম্বর ২৬, ২০১৯)