ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা আ’লীগের নতুন কমিটি ঘোষনার এক দিনের মাথায় সেই কমিটি বাতিল ঘোষণা করে একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগ ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশী।

তবে এ বিষয়ে কিছুই জানেন না জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম (এমপি)।

মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় এ বিষয়ে জানতে তাঁর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, কিভাবে এক দিনের মাথায় ঘোষিত কমিটি বাতিল করা হলো সে বিষয়ে তিনি অবগত নন। এমনকি এ বিষয়ে তাঁর সাথে কেউ কথাও বলেননি।

এদিকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহা. সাদেক কুরাইশীর স্বাক্ষর সম্বলিত বালিয়াডাঙ্গী উপজেলা আ’লীগের কমিটি বাতিলের একটি প্রেস বিজ্ঞপ্তি নিমিষেই ভাইরাল হয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

প্রেস বিজ্ঞপ্তিতে তিনি উল্লেখ করেন- এই প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো যাচ্ছে যে, গতকাল ২৫ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামলীগের অনুষ্ঠিত কাউন্সিলে বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে জনাব আলহাজ্ব মোহাম্মদ আলী এবং সম্পাদক পদে জনাব আলহাজ্ব শফিকুল ইসলামের নাম প্রকাশ করা হয় তা কেন্দ্রীয় নেতৃবৃন্দের নির্দেশ মোতাবেক বাতিল করা হলো।

(এফ/এসপি/নভেম্বর ২৬, ২০১৯)