আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : ঢাকা থেকে প্রকাশিত ‘দৈনিক ঢাকা টাইমস’, ‘ঢাকা টাইমস টোয়েন্টিফোর’ ও সাপ্তাহিক ‘এই সময়’ এর সম্পাদক আরিফুর রহমান দোলনের কাছ থেকে চাঁদা নিতে ব্যর্থ হয়ে তাকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বরিশালের আগৈলঝাড়া প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা সদর রোডের প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন ও প্রতিবাদ সাবেশে সংহতি প্রকাশ করে আগৈলঝাড়া প্রেসক্লাবে সভাপতি কেএম আজাদ রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

অন্যান্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন প্রেসক্লাব সাধারন সম্পাদক তপন বসু, ঢাকা টাইমস প্রতিনিধি এফএম নাজমুল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আবুল বাশার হাওলাদার, প্রেসক্লাব সাবেক সভাপতি সাইফুল ইসলাম, যুগ্ম সম্পাদক ওমর আলী সানী, কোষাধক্ষ জাহিদুল ইসলাম জাহিদ, সাংবাদিক জয় রায়, স্বপন দাস, বরুণ বাড়ৈ, পলাশ দত্ত, মারুফ মোল্লা, মৃদুল দাস।

প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে আরিফুর রহমান দোলনকে প্রাণনাশের হুমকিদাতাদের খুঁজে বের করে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। একইসঙ্গে দেশে মুক্ত সাংবাদিকতার স্বাধীন পরিবেশ বজায় রাখারও দাবী জানান বক্তরা।

(টিবি/এসপি/ডিসেম্বর ০২, ২০১৯)