আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতা কর্মীরা ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি সুনীল কুমার বাড়ৈ ও সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটনকে। 

মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা মহিলা আওয়মী লীগ নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছা আর হৃদয় নিংরানো ভালবাসায় সিক্ত হলেন নব নির্বাচিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক।

উপজেলা মহিলা আওয়ামী লীগ আহ্বায়ক ও উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মলিনা রানী রায়ের নেতৃত্বে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পেয়ারা ফারুক বক্তিয়ার, উপজেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী মমতাজ বেগম, পবিত্র রানী বাড়ৈ, বিলকিস বেগম, সেলিনা পারভীন, লিলি হাওলাদার, হুসনে আরা বেগম পেয়ারা, অনিমা নাগ, সান্তনা বেগম, মরিয়ম বেগম, ফাহমিদা ইলিয়াস, রুবিনা আজাদসহ প্রমুখ নেতৃবৃন্দ।

ফুলেল শুভেচ্ছা জানানো নেতৃবৃন্দ সুনীল কুমার বাড়ৈ ও আবু সালেহ মো. লিটন নির্বাচিত হওয়ায় বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

নব নিবাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক শুভেচ্ছা প্রদান করা মহিলা আওয়ামী লীগ নেত্রীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আগামী দিনে একসাথে বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতির মাঠে থেকে পথ চলার আহ্বান জানান।

(টিবি/এসপি/ডিসেম্বর ০৩, ২০১৯)