রূপক মুখার্জি, নড়াইল : বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিলবোর্ড দেখিয়ে নেতা হওয়া যায় না, নেতা হতে গেলে জনপ্রিয় হতে হয়। বাইরের থেকে লোক দলে আনার দরকার নেই দলে অসংখ্য কর্মি আছে। দলের ত্যাগীদের বাদ দিয়ে আত্মিয়করন হাইব্রিডদের দলে আনার দরকার নেই। ত্যাগি কর্মীরাই দলকে বাঁচিয়ে রেখেছে তাদের বাঁচাতে হবে। যারা দায়িত্ব পাবেন তারা বিষয়টি খেয়াল রাখবেন।

মঙ্গলবার দুপুরে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ম-লির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য।

জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মাহাবুবুল আলম হানিফ এমপি, যুগ্ম-সম্পাদক আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ত সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পরভীন জামান কল্পনা।

প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হুইপ জাতীয় সংসদ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

বিশেষ বক্তা নড়াইল-১ আসসের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা, বাগেরহাট -২ আসনের সংসদ সদস্য শেখ শারহান নাসের তন্ময়।

সম্মেলন শেষে অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসকে সভাপতি ও নিজাম উদ্দিন খান নিলু কে সাধারন সম্পাদক করে নড়াইল জেলা আওয়ামীলীগের কমিটি ঘোষনা করেন প্রধান অতিথি সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

এসময় আরো বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ^াস, পৌরমেয়র জাহাঙ্গীর বিশ্বাস প্রমুখ।

(আরএম/এসপি/ডিসেম্বর ০৩, ২০১৯)