ধামরাই (ঢাকা) প্রতিনিধি : আসন্ন বিজয় দিবস সুন্দর ও শান্তিপূর্ণভাবে পালন উপলক্ষে ধামরাই উপজেলা প্রশাসনের উদ্যোগে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল এগারটায় নির্বাহী কর্মকর্তা মোঃ সামিউল হকের কক্ষে উপজেলার বিভিন্ন সাংস্কৃিতক গোষ্ঠীর প্রতিনিধি,শিল্পী সাংবাদিক ও বিশিষ্ঠ জনদের নিযে এ বৈঠক অনুষ্ঠিত হয়।

নির্বাহী কর্মকর্তা মোঃ সামিউল হকের সভাপতিতেব এসভায় বক্তব্য রাখেন ধামরাই প্রেস ক্লাবে সভাপতি আবু হাসান, ধামােই দোয়েল শিল্পী গোষ্ঠির সভাপতি টিপু চৌধুধুরী, সাধারণ সমপাদক সহিদুর রহমান টিপু, জিটিল প্রতিনিধি আয়ুব, ইনকিলাব প্রতিনিধি আনিসুর রহমান স্বপন, দেশটিভি ও ভোরের কাগজের ধামরাই ঢাকা প্রতিনিধি দীপক চন্দ্র পাল সহ বিশিষ্ট জনরা উপস্থিত ছিলেন।

সভায় বিজয় দিবসে দিন ব্যাপী বিন্নি কর্ম সুচি গ্রহন করা হয়।

সকালে ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পতাক উত্তোলন ও জাতীয় সঙ্গত পরিববেশন, উপজেলার পুলিশ, আনসার বিডিপি ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষর্থীদের মাধ্যমে কুচতাওয়াজ ,ডিসপ্লে প্রদর্শন, মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা প্রদান। সাংস্কৃতিক অনুষ্ঠান বিষয়ে সিদ্ধান্ত গৃহিত হয়। বিকেলে ফুলবল খেলা ও সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের সিদ্দান্ত নেওয়া হয়।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সামিউল হক সকলের সহযোগিতা কামনাকরেন।

(ডিসিপি/এসপি/ডিসেম্বর ০৩, ২০১৯)