সমরেন্দ্র বিশ্বশর্মা : এগিয়ে চলার প্রত্যয়ে সোনালী লাইফ ইন্সুরেন্সের মাসিক উন্নয়ন সভা বুধবার সকাল থেকে সারাদিন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সোনালী লাইফ ইন্সুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক অজিত চন্দ্র আইচ। 

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ এগিয়ে চলছে দূর্বার গতিতে। আমরাও সরকারের ডিজিটাল কর্মসূচিকে স্বাগত জানিয়ে সোনালী লাইফ ইন্সুরেন্সের লেনদেন সহ সকল প্রকার কার্যক্রমকে ডিজিটালের আওতায় এনেছি। কাউকে ফাঁকি দেয়ার কোন প্রকার সুযোগ নেই এখানে। সম্পূর্ণ সততা স্বচ্ছতার ভিত্তিতে আমরা মুক্তিযুদ্ধের প্রজন্মকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে চাই।

ঢাকার মালিবাগ চৌধুরী পাড়ায় সোনালী লাইফ ইন্সুরেন্সের প্রধান কার্যালয়ে সারাদেশ থেকে আসা বিভিন্ন কর্মকর্তা গণ অংশগ্রহন করে তাদের কার্যক্রমের কথা তুলে ধরেন। প্রধান আলোচক হিসেবে সোনালী লাইফ ইন্সুরেন্সের কার্যক্রমকে আগামীর স্বপ্ন পূরনের লক্ষের বিভিন্ন দিক নিদের্শনা দিয়ে গুরুত্বপূর্ন বক্তব্য প্রদান করেন সোনালী লাইফ ইন্সুরেন্সের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক রাশেদ বিন আমান। ময়মনসিংহ বিভাগের আগামীর কর্মপরিকল্পনার কথা তুলে ধরেন সিনিয়র জেনারেল ম্যানেজার ব্রজ গোপল সরকার।

এদিকে কেন্দুয়া উপজেলার শাখা ব্যবস্থাপক ওবায়দুল ইসলাম খান (ইমরান) জানান, আমরা নতুন প্রজন্মকে বীমার আওতায় এনে আগামীর স্বপ্ন পূরণ করতে চাই।

তিনি বলেন, মুজিববর্ষে কেন্দুয়া উপজেলায় সোনালী লাইফ ইন্সুরেন্সের আয়োজনে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হবে বলে জানান। তবে যে সব কর্মসূচি গ্রহণ করা হবে, সে সব কর্মসূচি নিয়ে শাখার সকলের সঙ্গে আলোচনার পর উপজেলা প্রশাসনকে লিখিত ভাবে জানানো হবে।

(এসবি/এসপি/ডিসেম্বর ০৫, ২০১৯)