সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোণা) : নেত্রকোণার কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের কিসমত চিথোলিয়া গ্রামে দুই দলের সংঘর্ষে আহত ৬০ বছরের বৃদ্ধ হোসন মিয়া হাসপাতাল থেকে ফিরে এসে নিজ বাড়িতে মারা গেছেন।

নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে ময়নতদন্ত শেষে বুধবার রাতে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। তিনি একই উপজেলার মোজাফরপুর ইউনিনের চারিতলা গ্রামের মৃত গনি মিয়ার ছেলে। কিসমত চিথোলিয়া গ্রামে শশুর বাড়িতে তিনি বসবাস করতেন।

গত ১৫ নভেম্বর পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকদের সঙ্গে সংর্ঘষ হয়। এতে উভয়পক্ষের বেশ কয়েকজন আহত হন। আহত লোকদের মধ্যে হোসন মিয়াও একজন। আহত অবস্থায় তাকে প্রথমে কেন্দুয়া উপজেলা হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে তাকে বাড়িতে আনা হয়। ১৭ দিন পর ৩ ডিসেম্বর মঙ্গলবার তিনি কিসমত চিথোলিয়া গ্রামে মৃত্যু বরণ করেন। পুলিশ তার লাশ উদ্ধার করে নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

কেন্দুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, সংঘষের ঘটনায় থানায় পাল্টা পাল্টি মামলা রয়েছে। হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে আসার পর কি কারণে তার মৃত্যু হয়েছে তা এখনো বলা যাচ্ছে না। তবে ময়নাতদন্তের রির্পোটের ওপর ভিত্তি করেই পারবর্তী আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে।

(এসবি/এসপি/ডিসেম্বর ০৫, ২০১৯)