নাটোর প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রাম উপজেলার মাঝগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার বিকালে উপজেলার মাঝগাঁও তিরাইল মাদ্রাসা মাঠে প্রায় ১০ সহস্র আওয়ামীলীগ নেতা-কর্মী ও সমর্থকদের উপস্থিতিতে এই কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস।

উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আলমগীর কবির মোল্লার সঞ্চালনায় ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খোকন মোল্লা সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট একেএম শাজাহান কবির, যুগ্ম-সম্পাদক সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, শিক্ষা-মানব উন্নয়ন সম্পাদক ও বনপাড়া শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা অনার্স কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমান মিজান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বনপাড়া পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আশরাফুল ইসলাম আশু, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মোয়াজ্জেম হোসেন বাবলু প্রমুখ।

কাউন্সিল অধিবেশনে মাঝগাঁও ইউনিয়নের ৯টি ওয়ার্ডের প্রতিটিতে ৫১ সদস্যবিশিষ্ট ওয়ার্ড আওয়ামীলীগের কমিটি গঠন করা হয়। একই সাথে আওয়ামীলীগের নতুন সদস্য পদ গ্রহণ ও পুরাতন সদস্যদের নবায়ন করা হয়।

(এডিকে/এসপি/ডিসেম্বর ০৫, ২০১৯)