হবিগঞ্জ প্রতিনিধি : স্কুল ছাত্রী মীম অপহরণ মামলায় ভিকটিমকে উদ্ধার, জবানবন্দী রেকর্ড ও মেডিক্যাল পরীক্ষা সর্ম্পন্ন করে ৭ কার্য দিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের জন্য হবিগঞ্জের পুলিশ সুপার কামরুল আমিনকে নির্দেশ দেয়া হয়েছে।

পাশাপাশি হবিগঞ্জ সদর মডেল থানার ওসি নাজিম উদ্দিনের বিরুদ্ধে অপহরণ মামলা গ্রহণ না করাসহ মামলায় আনিত অভিযোগের সত্যতা নিরূপনে অনুসন্ধান করে একই প্রতিবেদনের সাথে মতামত দাখিলের নির্দেশ দিয়েছেন হবিগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক মোঃ মাহতাব হোসেন। রোববার দুপুরে মীমের মা হাসিয়া বেগম বাদী হয়ে আদালতে মামলা দায়ের করলে বিচারকের দেয়া এ আদেশ সোমবার প্রকাশ করা হয়। মামলায় অপহরণকারী মনসুর কবির, পিতা সদর উপজেলাধীন তেঘরিয়া ইউপির চেয়ারম্যান হুমায়ূন কবীর ও মা পারুল কাদিরকে আসামী করা হয়েছে।
প্রসঙ্গত, ঈদুল ফিতরের পরদিন বুধবার রাতে হবিগঞ্জ শহরের নিউ মুসলিম কোয়ার্টার এলাকা থেকে স্থানীয় বিকেজিসি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির মেধাবী ছাত্রী নাজনীন সুমাইয়া মীম অপহৃত হয়। এ ঘটনায় সদর থানায় অপহরণ মামলা করতে চাইলে ওসি নাজিম উদ্দিন মামলা গ্রহণ করেননি।
(পিডিএস/এএস/আগস্ট ০৫, ২০১৪)