স্টাফ রিপোটার, রংপুর : রংপুরের জেলা প্রশাসকের বাসভবনের গেটের সামনে প্রাচীণ এবং বিশাল একটি কৃষ্ণচুড়া গাছ গোড়া থেকে আকস্মিকভাবে উপড়ে পড়েছে। এতে এ্কটি প্রাইভেট কারে সামন পেছন দুমড়ে মুচড়ে গেলেও যাত্রীদের কারও কোন প্রাণহাণি কিংবা ক্ষয়ক্ষতি হয়।

এছাড়া দুইটি মোটর সাইকেল এবং দুইটি ব্যাটারি চালিত রিকশার সামন্য ক্ষতি হয়েছে। এ ঘটনায় আগত হয়েছে ৫জন। এদের ৩জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। এ সময় ডিসির মোড় থেকে ক্যান্টনমেন্ট চেকপোষ্ট পর্যন্ত প্রায় দুই ঘন্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা খোরশেদ আলম জানান, বেলা ২টার দিকে প্রাচীণ এই গাছটি ডালপালাসহ আকস্মিকভাবেই গোড়া থেকে উপড়ে ডিসির বাড়ির সামনে ক্যান্টনমেন্ট প্রধান সড়কের উপর চলন্ত একটি প্রাইভেট কারের সামনে ও পেছনের অংশে উপড়ে পড়ে। ঘটনার পরই ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

জানা গেছে প্রাইভেপ কারটি ছিল নারিশ ইন্টারন্যাশনাল কোম্পানী। পরে ফায়ার কর্মীরা অত্যাধুনিক প্রযুক্তির যন্ত্রপাতি দিয়ে গাছের ডালপালা কেটে সড়কটি যান চলাচলের উপযোগি করে তোলে।

(এম/এসপি/ডিসেম্বর ০৭, ২০১৯)