আঞ্চলিক প্রতিনিধি, বরিশাল : বরিশালের আগৈলঝাড়ায় পারিবারিক কলহসহ বিভিন্ন কারণে আত্মহত্যার জন্য তিন জনের বিষপান। এদের মধ্যে দুই জনের মৃত্যু হয়েছে।

স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার উপজেলার কোদালধোয়া গ্রামের সুশান্ত সরকারের স্ত্রী সীমা সরকারের (২৬) শ্বশুর পরিবারের সাথে ঝগড়া হলে অভিমান করে বিষপান সীমা করে। মুমূর্ষ অবস্থায় স্বজন ও স্থানীয়রাতাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করলে বরিশাল নেয়ার পথে সীমার মৃত্যু হয়।

অন্যদিকে উপজেলার বাগদঅ ইউনিয়নের আমবৌলা গ্রামের হাফিজ তাজের সাথে তার স্ত্রী এক সন্তানের স্ত্রী রাফিজা বেগম (২৭) পারিবারিক অশান্তির কারনে বিষপান করে বৃহস্পতিবার উপজেলা হাসপাতালে ভর্তি হয়।

হাসপাতালের মেডিকেল অফিসার ডা. সৈকত জয়ধর জানান, শনিবার বিকেলে রাফিজা বেগম চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

মারা যাওয়া রাফিজার ভাই শাহাদাত মোল্লা জানান, গত ১২ বছরের দাম্পত্য জীবনে দশ বছরের এক পুত্র সন্তান রয়েছে। রাফিজার স্বামী হাফিজ তাজ পাঁচ মাস পূর্বে তার বোনকে না জানিয়ে দ্বিতীয় বিয়ে করার পর সে বাবার বাড়ি চলে আসে। তার স্বামী কোন খোঁজখবর না নেয়ায় অভিমান করে বিষপান করে তার বোন আত্মহত্যা করে। অপরদিকে খাজুরিয়া গ্রামের হেলাল গাজীর কলেজ পড়ুয়া ছেলে মাইনুল গাজী (২২) পরিবারের সাথে অভিমান করে বিষপান করে। তাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

(টিবি/এসপি/ডিসেম্বর ০৭, ২০১৯)