নড়াইল প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া পৌরসভার গোপীনাথপুর এলাকার একজন প্রবাসীর বাসা-বাড়িতে দিনে-দুপুরে দূর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।

সোমবার সকাল ১০ টার দিকে উপজেলার বয়রা গ্রামের মৃত কাজী নিজাম উদ্দিনের ছেলে সৌদি প্রবাসী কাজী ইমরান হোসেনের গোপীনাথপুরস্থ বাসা-বাড়িতে অজ্ঞাত চোরেরা মুল ফটকের হ্যাজবোল্ড কেটে ভেতরে প্রবেশ করে আলমারিতে রক্ষিত নগদ ৫০ হাজার টাকা, হাতের ৪ ভরি ওজনের ৪টি রুলি, ১২ আনা ওজনের একজোড়া কানের দুল, আড়াই ভরি ওজনের ৯টি আংটি, ২ ভরি চার আনা ওজনের ১টি নেকলেস চুরি করে নিয়ে গেছে। চুরি যাওয়া মালামালের আনুমানিক মুল্য ৬ লক্ষ ৮ হাজার টাকা।

সৌদি প্রবাসী কাজী ইমরান হোসেনের স্ত্রী আদরি খাতুন গণমাধ্যম কর্মীদের বলেন, গত রোববার সে এবং তার শ্বাশুড়ী গ্রামের বাড়ি বয়রাতে বেড়াতে যান। এ সুযোগে চোরেরা সোমবার সকালের দিকে বাসা-বাড়িতে ঢুকে নগদ টাকা সহ স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়। পাশের বাসা-বাড়ির ভাড়াটিয়া লিপি বেগম মোবাইল ফোনে তাকে বিষয়টি অবহিত করেন। খবর পেয়ে সোমবার দুপুরে লোহাগড়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


(আরএম/এসপি/ডিসেম্বর ০৯, ২০১৯)