পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা পৌর আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অধিবেশন ৯ ই ডিসেম্বর বেলা ১১ টায় পাংশা পৌরসভা চত্তরে শুরু হয়। 

পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র মোঃ ওয়াজেদ আলী মাষ্টার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেল আওয়ামীলীগের সভাপতি ও রাজবাড়ী ২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি, বিশেষ অতিথি ছিলেন পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, সাধারণ সম্পাদক হাসান আলী বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র আব্দুল আল মাসুদ,পাংশা উপজেলা চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদ। অনুষ্ঠানে পাংশা উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ ও সেচ্ছা সেবক লীগের আহবায়ক নাজমুল হাকিম রুমি বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানের ২ য় পর্বে পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ এর সভাপতিত্বে কাউন্সিলর ও ডেলিকেট এর মাধ্যেমে পাংশা পৌর আওয়ামীলীগের সভাপতি হিসেবে ওয়াজেদ আলী মাষ্টার ও সাধারণ সম্পাদক ওদুদ সরদার ( অতুর) নির্বাচিত হয়। ১ নং সহ সভাপতি হিসাবে দিপক কুমার কুন্ডুর নাম ঘোসনা করা হয়। দ্রুত সময়ের মধ্যে পুর্নাঙ্গা কমিটি ঘোসনা করো হবে।

(এম/এসপি/ডিসেম্বর ০৯, ২০১৯)