সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন বাংলাদেশ ইনসাব এর কেন্দুয়া উপজেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন কেন্দুয়া উপজেলা শাখার সাবেক সভাপতি হারুন অর রশিদ খানের সভাপতিত্বে এক সভা গত ২২ নভেম্বর কেন্দুয়া খেলার মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

কার্য্যনির্বাহী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আগামী কমিটির সম্মেলন ও এর কার্যক্রমকে এগিয়ে নেয়ার জন্য মোঃ তাজুল ইসলাম খানকে আহ্বায়ক ও মোঃ আবুল কালাম আজাদকে যুগ্ম আহ্বায়ক নিযুক্ত করে ৯ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সদস্য সচিব মোঃ সাজু খান, সদস্য শ্রী সুবল চন্দ্র দাস, মোঃ হৃদয় খান, মোঃ মঞ্জু মিয়া, মোঃ মনির উদ্দিন, মোঃ সোহেল মিয়া ও মোঃ সবিকুল ইসলাম রয়েছেন। এদিকে গত ২৪ নভেম্বর এই কমিটির অনুমোদন করেন ইমারত নির্মান শ্রমিক ইউনিয়ন নেত্রকোনা জেলা শাখার সভাপতি হাজী আব্দুল মাজিত ও সাধারণ সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান।

তারা বলেন, রেজি নং- -বি ১৯৭১ এর শাখা সংগঠন হিসেবে কেন্দুয়া উপজেলা শাখার উল্লেখিত আহ্বায়ক কমিটি বৈধ হিসেবে আগামী দিনের সাংগঠনিক সহ যাবতীয় কার্যক্রম পরিচালনা করার জন্য অনুমোদন দেয়া হয়েছে। তারা আগামী সম্মেলন শেষ না হওয়া পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

(এসবি/এসপি/ডিসেম্বর ০৯, ২০১৯)