সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া (নেত্রকোনা) : বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক নেত্রকোনা-৩ আসনের এম.পি অসীম কুমার উকিলকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কেন্দুয়া বাজার কমিটির নেতৃবৃন্দ।

কেন্দুয়া উপজেলা সদরে ইউসিবি ও এনআরবিসি ব্যাংক স্থাপন করায় বাজার কমিটির সভাপতি ও পৌর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ এনামুল হক ভূঞা এবং কেন্দুয়া জয়হরিস্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সৈয়দ আবু সাদেকের ছেলে বাজার কমিটির অর্থ সম্পাদক বিশিষ্ট ব্যাবসায়ী সৈয়দ আবু রাগেব সাজেদ অভিনন্দন জানিয়েছেন।

অভিনন্দন বার্তায় বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে কেন্দুয়া বাজার কমিটির আয়োজনে বাহার সুপার মার্কেটে এক নির্বাচনী সভায় বেসরকারি ব্যাংক স্থাপনের জন্য অসীম উকিলের নিকট দাবী তুলে ধরা হয়েছিল।

মোঃ এনামুল হক ভূঞা বলেন, ওই নির্বাচনী সভায় বসেই অসীম কুমার উকিল মোবাইল ফোনে বেসরকারি ব্যাংকের চেয়ারম্যানদের সঙ্গে কথা বলে ব্যাংক স্থাপনের প্রতিশ্রুতি দিয়েছিলেন। আমরা এম.পি অসীম কুমার উকিলের প্রতি চির কৃতজ্ঞ।

অর্থ সম্পাদক সৈয়দ আবু রাগেব সাজেদ বলেন, কথা দিয়ে কথা রাখলেন সৎ ও ন্যায় নীতি পরায়ন এম.পি অসীম কুমার উকিল। তার হস্তক্ষেপে ইতিমধ্যে কেন্দুয়ায় ২টি বেসরকারি প্রাইভেট ব্যাংক চালু হওয়ায় এখানকার ব্যাবসা বানিজ্যের লেনদেনের অনেক সুবিধা হয়েছে।

তিনি মোবাইল ফোনে এমপি অসীম কুমার উকিলকে ব্যাংক স্থাপনের বিষয়ে ব্যবসায়ীদের পক্ষ থেকে অভিনন্দন জানালে অসীম কুমার উকিল তার উত্তরে বলেন, সকলে মিলে উন্নয়ন কাজে সহযোগিতা করুন। আমি কেন্দুয়া সহ আমার নির্বাচনী এলাকার অনেক উন্নয়ন করে বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাই। এজন্য সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করি।

(এসবি/এসপি/ডিসেম্বর ০৯, ২০১৯)