রঞ্জন কৃষ্ণ পন্ডিত, টাঙ্গাইল : টাঙ্গাইলের কালিহাতীতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যা করে স্বামী নিজেও আত্মহত্যা করেছেন। লাল মাহমুদ পারিবারিক কলহকে কেন্দ্র করে প্রথমে স্ত্রী আনোয়ারা বেগমকে কুপিয়ে হত্যা করে। পরে গলায় রশি দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে সে। সোমবার রাত আটটার দিকে উপজেলার আউলিয়াবাদ মন্ডল পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ঘরের দরজা ভেঙে স্বামী লাল মাহমুদ ও তার স্ত্রী আনোয়ারা (৪৮) বেগমের মরদেহ উদ্ধার করে। নিহত লাল মাহমুদ (৫৫) আউলিয়াবাদের মন্ডল পাড়া এলাকার চান মাহমুদের ছেলে।

কালিহাতী থানার ওসি তদন্ত নজরুল ইসলাম জানান, নিহত লাল মাহমুদ ও স্ত্রী আনোয়ারার দুই ছেলে দীর্ঘ দিন যাবৎ সৌদি আরব থাকেন। এ সুবাদে দুই ছেলে প্রবাসের টাকা তার মার নিকট পাঠায়। এ নিয়ে দীঘ দিন যাবৎ স্বামী-স্ত্রী’র মধ্যে কলহ চলে আসছিল। এক পর্যায়ে সোমবার রাতে কলহের জের হিসেবে স্বামী লাল মাহমুদ স্ত্রী আনোয়ারাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে তিনি নিজেও ঘরের ধন্যার সাথে ফাসি দিয়ে আত্মহত্যা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

(আরকেপি/এসপি/ডিসেম্বর ১০, ২০১৯)