হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার বিলডোরা ইউনিয়নের দাসপাড়া গ্রামে শ্রী শ্রী কালী মন্দিরের প্রতিমা ভাংচুরের অভিযোগে দাসপাড়া গ্রামের আব্দুল মোতালেব এর পুত্র জজ মিয়াকে আটক করেছে থানা পুলিশ।

জানা যায়, মঙ্গলবার দিবাগত রাতে দাসপাড়া গ্রামের আব্দুল মোতালেব এর পুত্র জজ মিয়া কালী মন্দিরের তালা ভেঙ্গে প্রতিমা গুলি ভাংচুর করেন। খবর পেয়ে হালুয়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর পিপিএম ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস ঘটনাস্থল পরির্দশন করে ঘটনার সাথে জড়িত জজ মিয়াকে আটক করেন। এ ঘটনায় মন্দিরটির সভাপতি নেপাল চন্দ্র সরকার বাদী হয়ে প্রতিমা ভাংচুরের অভিযোগে জজ মিয়ার নামে হালুয়াঘাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের দৃষ্টান্ত মূলক শাস্তি ও তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান, হালুয়াঘাট পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক জয়দেব দত্ত, সাধারণ সম্পাদক অশোক সরকার অপু ও সনাতন যুব সংঘের সভাপতি শুভাশীষ সরকার শুভসহ স্থানীয় নেতৃবৃন্ধ।

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত জজ মিয়াকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান।

(জেসিজি/এসপি/ডিসেম্বর ১১, ২০১৯)