স্টাফ রিপোর্টার : কারাবন্দী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিনের আবেদন খারিজের প্রতিবাদে এবং তার মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী যুবদল।

বৃহস্পতিবার দুপুরে (১২ ডিসেম্বর) রাজধানীর কমলাপুর এলাকায় এই মিছিল বের করা হয়। এতে নেতৃত্ব দেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল আলম নীরব এবং সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু। এসময় তারা খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, সাংগঠনিক সম্পাদক মামুন হাসান, যুবদল মহানগর দক্ষিণের সভাপতি রফিকুল আলম মজনু, উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর, মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক গোলাম মওলা শাহীনসহ সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে দুপুরে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বিভাগের বেঞ্চ খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দেন। এর প্রতিবাদে আদালত চত্বরে বিক্ষোভ মিছিল করেন বিএনপিপন্থী আইনজীবীরা। অন্যদিকে আদালতের আদেশে উচ্ছ্বাস প্রকাশ করে ‘জয় বাংলা’ স্লোগান তুলে মিছিল করেন আওয়ামীপন্থী আইনজীবীরাও।

(ওএস/এসপি/ডিসেম্বর ১২, ২০১৯)