বিনোদন প্রতিবেদক : তৈরি পোশাকশিল্পে কর্মরত শ্রমিকদের জীবন নিয়ে নির্মিত হয়েছে সিনেমা `গার্মেন্টস  শ্রমিক জিন্দাবাদ'। ছবিটির পরিচালক মুস্তাফিজুর রহমান বাবু। ছবিটি শুক্রবার থেকে  দেশের প্রায় ৬০টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। 

আর ছবিটির অন্যতম আকর্ষণ আইটেম গানে দেখা যাবে দেশীয় চলচ্চিত্রের অন্যতম আলোচিত আইটেম পারফর্মার চমক তারাকে। আর এই আইটেম সংটিতে চমক তারার সাথে দেখা যাবে দেশীয় চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় অভিনেতা অমিত হাসানকে।

‘নাচতেও জানি, নাচাতেও জানি’ এমন কথার এই আইটেম সংটির কোরিগ্রাফি করেছেন প্রিন্স খান। নিজের এই আইটেম সংটি প্রসঙ্গে চমক তারা বললেন,’আমি খুবই খুশি কাজটি করতে পেরে।

ছবিটির পরিচালক মোস্তাফিজুর রহমান বাবু ভাইকে ধন্যবাদ আমাকে এরকম একটি কাজের সুযোগ করে দেয়ার জন্য। আর দর্শকরা অবশ্যই হলে গিয়ে আমার এই ছবিটি দেখবেন।

ছবির পরিচালক বলেন, সময়োপযোগী ছবি এটি। গার্মেন্টস শ্রমিকদের কথাই বলা হয়েছে এখানে। পাশাপাশি দেশের সবচেয়ে বড় আয়ের উত্স এই শিল্পের ক্ষতি করার জন্য যে একটি মহল ষড়যন্ত্র করছে, সেই বিষয়ও উঠে এসেছে ছবিতে। গার্মেন্টস শ্রমিক জিন্দাবাদ ছবিতে অভিনয় করেছেন কাজী হায়াৎ, রুবেল, অমিত হাসান, মারুফ, ইলিয়াস কোবরা, অরিন, পুষ্পিতা প্রমুখ।

(এম/এসপি/ডিসেম্বর ১৩, ২০১৯)