স্টাফ রিপোর্টার, রংপুর : রংপুর মহানগরীর মুন্সিপাড়া এলাকায় মনারুল নামের এক যুবককে বাসা থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৬ জনকে আটক করেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশীদ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্র জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ওই মুন্সিপাড়ার দোলাপাড়া এলাকার আশেক আলীর ছেলে মনারুলকে তার বন্ধু পরিচয় দিয়ে কতিপয় দুর্বৃত্ত তাকে তাকে তার বাসা থেকে ডেকে নিয়ে যায় এবং দোলাপাড়া নামক স্থানে কুপিয়ে হত্যা করে লাশ ফেলে রেখে যায়।

পরে এলাকাবাসী জানতে পেরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে নিয়ে যায়। নিহত মনারুলের বড় ভাই আনোয়ারুল ইসলাম জানান, মনারুল স্থানীয় একটি টেইলার্সে দর্জির কাজ করতো।

তিনি জানান, শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য হাসপাতালের ডেথ হাউস থেকে ময়না তদন্তের জন্য মর্গে নিয়ে গেলেও চিকিৎসক অভাবে সন্ধ্যা পর্যন্ত ময়না তদন্ত শেষ হয়নি।

পুলিশ জানায়, এ ঘটনায় সন্দেহজনক ৬জনকে তারা আটক করেছে। তবে সন্ধ্যায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত মামলার প্রক্রিয়া চলছিল।

(এম/এসপি/ডিসেম্বর ২০, ২০১৯)