ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে বিজয় দিবসে শোভা যাত্রায় মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় দায়েরকৃত মামলার অভিযুক্তরা রবিবার জামিন লাভ করেছে। পাবনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে অভিযুক্তরা হাজির হয়ে জামিনের আবেদন জানালে আদালত জামিন মঞ্জুর করেন।

মামলার বাদী আতিয়ার রহমান বিশ্বাস অভিযোগ করেন, রাজনৈতিক শত্রুতার কারণে দীর্ঘদিন ধরেই আমাকে ও আমার ছেলে জুবায়ের বিশ্বাসকে (উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি) হত্যার হুমকি দিয়ে আসছিল ।

এই ব্যাপারে থানায় একাধিকবার অভিযোগ করা হয়েছে। কিন্তু একটি কুচক্রী মহলের ইন্ধনে তারা আমাকে ও আমার পরিবারের ওপর একের পর এক সন্ত্রাসী হামলা করছেন। গেল ১৬ ডিসেম্বর বিজয় উৎসবে গেলে আতর্কিতে আমার উপর হামলা চালায়। ১৮ ডিসেম্বর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান বিশ্বাসের লিখিত অভিযোগে নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করেছে ঈশ্বরদী থানা পুলিশ।

মামলায় উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রফিকুল ইসলাম রাফি, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দীন বিপ্লব, যুবলীগ সমর্থক মিলন চৌধুরী ও ছাত্রলীগ সমর্থক মুরাদ হোসেন টিটুরসহ ১৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ১০-১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়।

এই মামলায় অভিযুক্তরা সকলেই রবিবার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানালে বিজ্ঞ আদালত জামিন মঞ্জুর করেন।

(এসবি/এসপি/ডিসেম্বর ২২, ২০১৯)